মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৩:০৯ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
উন্নয়ন অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন-প্রতিমন্ত্রী এম এ মান্নান

উন্নয়ন অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন-প্রতিমন্ত্রী এম এ মান্নান

স্টাফ রিপোর্টার:: বাংলাদেশ সরকারের অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী আলহাজ্জ্ব এম এ মান্নান এমপি বলেছেন,দেশের উন্নয়নে আওয়ামীলীগ সরকারের কোন বিকল্প নাই,সরকার দেশের উন্নয়নে সবসময় ব্যতিব্যস্ত।আওয়ামীলীগ সরকার জনগণের উন্নয়নের সরকার। এই সরকার দেশকে উন্নয়নের দিকে দ্রুত এগিয়ে নিয়ে যাচ্ছে। তিনি বলেন, হতদরিদ্র মানুষের চাহিদা মোতাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার গরীবের হক গরীবের দ্বারে দ্বারে পৌঁছে দেওয়ার লক্ষ্যে কাজ করছে। সরকার দরিদ্র মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে গ্রামে গ্রামে কমিউনিটি ক্লিনিক স্থাপন করছে। আওয়ামীলীগ সরকার গঠনের পর থেকে বছরে সামষ্টিক অর্থনীতিতে স্থিতিশীলতা, শিক্ষার হার ও মান উন্নয়ন, শিশু ও নারীসহ গ্রামীণ জনগোষ্ঠীর স্বাস্থ্যসেবা নিশ্চিত করা, সড়ক, রেল, নৌ-যোগাযোগ ও গ্রামীণ অবকাঠামো উন্নয়ন, কৃষির বিকাশ, ডিজিটাল বাংলাদেশ প্রতিষ্ঠাসহ প্রতিটি ক্ষেত্রেই রূপকল্পে দেয়া লক্ষ্যমাত্রার চেয়ে বেশি সাফল্য অর্জন করেছে। শেখ হাসিনার গতিশীল নেতৃত্বে জঙ্গি দমন, বিদ্যুৎ সমস্যার সমাধান, খাদ্যে স্বয়ংসম্পূর্ণতা অর্জন, স্বাস্থ্য সেবা নিশ্চিতকরণ, শিক্ষা ব্যবস্থার আধুনিকায়ন, অবকাঠামো ও যোগাযোগ ব্যবস্থাসহ প্রতিটি খাতে ব্যাপক উন্নয়ন হয়েছে। তিনি আরও বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এসেছিল বলেই আজকে স্বপ্নের পদ্মা সেতুসহ দেশের বিভিন্ন সেক্টরে উন্নয়ন সম্ভব হয়েছে। জনগনের আশা আকাঙ্ক্ষার প্রতিফলন ঘটছে। গরীবের টাকার যেন সৎ ব্যবহার হয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার সেই আদর্শের রাজনীতিতে বিশ্বাস করেন। তাই আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে দেশের চলমান উন্নয়ন অব্যাহত রাখতে হবে।

বৃহস্পতিবার  বিকাল ৪ টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার জয়কলস ইউনিয়নের জামলাবাজ/হাসনাবাজ গ্রামে গণ সংবর্ধনায় প্রধান অতিথির বক্তৃতাকালে তিনি উপরোক্ত কথাগুলো বলেন। আলোচনা সভায় প্রবীণ মুরব্বি আলহাজ্জ্ব  আব্দুন নুর আহমেদের সভাপতিত্বেে ও ইউনিয়ন যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক ফেরদৌস আহমেদের সঞ্চালনায় বক্তব্য রাখেন,দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও জয়কলস ইউনিয়ন চেয়ারম্যান মাসুদ মিয়া,দরগাপাশা ইউনিয়ন চেয়ারম্যান মনির উদ্দিন,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান,প্রতিমন্ত্রীর একান্ত রাজনৈতিক সচিব হাসনাত হোসাইন,জেলা পরিষদ সদস্য জহিরুল ইসলাম জহুর, সহ সভাপতি মাওলানা আব্দুল কাইয়ুম,সাংগঠনিক সম্পাদক আব্দুল বাছিত সুজন,জেলা কৃষকলীগের সদস্য মাসুক মিয়া,উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তেরাব আলী,আওয়ামীলীগ নেতা জি এম সাজ্জাদুর রহমান,আসাদুজ্জামান।

সভায় আরও বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগের সিনিয়র সহ সভাপতি প্রভাষক নুর হোসেন,সাধারণ সম্পাদক মনিরুজ্জামান সুজন,সহ সভাপতি জুবেল মিয়া, জামলাবাজ গ্রামের সুহেল আহমেদ, মালদার মিয়া,দিলাল মিয়া।

এসময় উপস্থিত ছিলেন,উপজেলা কৃষকলীগের যুগ্ম আহবায়ক ফয়েজুর রহমান,সিনিয়র যুগ্ম আহবায়ক আব্দুল গনি ভান্ডারী,যুগ্ম আহবায়ক মইনুল ইসলাম,ইউনিয়ন যুবলীগের আহবায়ক সাইফুল ইসলাম সহ প্রমুখ।

অপরদিকে সকাল সাড়ে ১০ টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে দক্ষিণ সুনামগঞ্জ থানা ভবন,উপজেলা ফায়ার সার্ভিস স্টেশন ও দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা শতভাগ বিদ্যুতায়নের শুভ উদ্বোধন করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com